Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

***প্রি-পেইড সংক্রান্ত যে কোন সমস্যার জন্য ফোন করুন। সদরদপ্তরঃ ০১৭০০৭৯৯৬৪০; শুভাঢ্যাঃ ০১৭০০৭৯৯৬৪১; হাসনাবাদঃ ০১৭০০৭৯৯৬৪২; কলাতিয়াঃ ০১৭০৯৮১৬৮৬১; আব্দুল্লাহপুরঃ ০১৭০৯৮১৬৮৬০; আটিবাজারঃ ০১৭০৪১০৮৯৬১; রুহিতপুরঃ ০১৮২৩২৭২৩৫৬*** বিদ্যুৎ সম্পর্কিত যে কোন প্রয়োজনে কেন্দ্রীয় হট লাইন নম্বরে ১৬৯৯৯ অথবা ১৬৮৯৯ এ ফোন করুন।***

বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষ(বিডা) এর ওয়ান স্টপ সার্ভিস লিংকঃ https://bidaquickserv.org/


শিরোনাম
প্রি-পেইড মিটার রিচার্জ সংক্রান্ত বিশেষ ঘোষণা
বিস্তারিত

প্রি-পেইড মিটারের সম্মানিত গ্রাহকগণকে অবগতির জানানো যাচ্ছে যে, রিচার্জ টোকেনে একাধিক লাইন থাকলে মিটারে ২০ ডিজিট করে প্রদানের পর এন্টার বাটন চাপতে হবে। প্রতিবার এন্টার বান্টন চাপার পর মিটারে good বা ok বা হাসি চিহ্ন দেখাবে। তবে Error দেখালে শুধুমাত্র ঐ ২০ ডিজিটের লাইনটি আবার প্রদান করে এন্টার চাপতে হবে। এভাবে সকল ডিজিট চাপা হলে রিচার্জ সম্পন্ন হবে। উল্লেখ্য রিচার্জ টোকেন একাধিক লাইন শুধু একবারই আসবে। মিটারের যে কোন সমস্যায় অফিসে যোগাযোগ করুন। ধন্যবাদান্তে, ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-৪।

ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
01/03/2020
আর্কাইভ তারিখ
31/12/2020