Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

***প্রি-পেইড সংক্রান্ত যে কোন সমস্যার জন্য ফোন করুন। সদরদপ্তরঃ ০১৭০০৭৯৯৬৪০; শুভাঢ্যাঃ ০১৭০০৭৯৯৬৪১; হাসনাবাদঃ ০১৭০০৭৯৯৬৪২; কলাতিয়াঃ ০১৭০৯৮১৬৮৬১; আব্দুল্লাহপুরঃ ০১৭০৯৮১৬৮৬০; আটিবাজারঃ ০১৭০৪১০৮৯৬১; রুহিতপুরঃ ০১৮২৩২৭২৩৫৬*** বিদ্যুৎ সম্পর্কিত যে কোন প্রয়োজনে কেন্দ্রীয় হট লাইন নম্বরে ১৬৯৯৯ অথবা ১৬৮৯৯ এ ফোন করুন।***

Bangladesh Investment Development Authority (BIDA) One Stop Service Link: //bidaquickserv.org/


Title
Special Announcement Regarding Prepaid Meter Recharge
Details

প্রি-পেইড মিটারের সম্মানিত গ্রাহকগণকে অবগতির জানানো যাচ্ছে যে, রিচার্জ টোকেনে একাধিক লাইন থাকলে মিটারে ২০ ডিজিট করে প্রদানের পর এন্টার বাটন চাপতে হবে। প্রতিবার এন্টার বান্টন চাপার পর মিটারে good বা ok বা হাসি চিহ্ন দেখাবে। তবে Error দেখালে শুধুমাত্র ঐ ২০ ডিজিটের লাইনটি আবার প্রদান করে এন্টার চাপতে হবে। এভাবে সকল ডিজিট চাপা হলে রিচার্জ সম্পন্ন হবে। উল্লেখ্য রিচার্জ টোকেন একাধিক লাইন শুধু একবারই আসবে। মিটারের যে কোন সমস্যায় অফিসে যোগাযোগ করুন। ধন্যবাদান্তে, ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-৪।

Images
Attachments
Publish Date
01/03/2020
Archieve Date
31/12/2020