Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

***প্রি-পেইড সংক্রান্ত যে কোন সমস্যার জন্য ফোন করুন। সদরদপ্তরঃ ০১৭০০৭৯৯৬৪০; শুভাঢ্যাঃ ০১৭০০৭৯৯৬৪১; হাসনাবাদঃ ০১৭০০৭৯৯৬৪২; কলাতিয়াঃ ০১৭০৯৮১৬৮৬১; আব্দুল্লাহপুরঃ ০১৭০৯৮১৬৮৬০; আটিবাজারঃ ০১৭০৪১০৮৯৬১; রুহিতপুরঃ ০১৮২৩২৭২৩৫৬*** বিদ্যুৎ সম্পর্কিত যে কোন প্রয়োজনে কেন্দ্রীয় হট লাইন নম্বরে ১৬৯৯৯ অথবা ১৬৮৯৯ এ ফোন করুন।***

Bangladesh Investment Development Authority (BIDA) One Stop Service Link: https://bidaquickserv.org/


Policies and Instructions for GRS

ক্র: নং

বিষয়

ফাইল

০১

 অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত কর্মপরিকল্পনা বাস্তবায়ন ও মূল্যায়ন নির্দেশিকা ২০২৩-২৪।

ডাউনলোড

০২

 অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক ফোকাল পয়েন্ট নির্ধারণ।

ডাউনলোড

০৩

 অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক সহজসাধ্য কৌশল নিরুপন ও ভবিষ্যত করণীয় পর্যালোচনা।

ডাউনলোড

০৪

 অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির বিষয়ে যথাযথ কার্যক্রম গ্রহণ ও হালনাগাদ তথ্যাদি মন্ত্রিপরিষদ বিভাগে প্রেরণ সংক্রান্ত।

ডাউনলোড

০৫

 অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির সংক্রান্ত কার্যক্রম গ্রহণ।

ডাউনলোড

০৬

 অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত নির্দেশিকা, ২০১৫ (পরিমার্জিত ২০১৮)।

ডাউনলোড

০৭

 অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত নির্দেশিকা, ২০১৫।

ডাউনলোড